সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
শ্যামনগরে রেডক্রিসেন্টের ৩দিন ব্যাপি প্রশিক্ষণের সমাপ্তি

শ্যামনগরে রেডক্রিসেন্টের ৩দিন ব্যাপি প্রশিক্ষণের সমাপ্তি

 

জি এম ইমরান হোসেনঃ

হঠাৎ অজ্ঞান হয়ে যাওয়া ব্যক্তিদের কিভাবে সহযোগিতা করা যাবে সেই ধারণা ও সক্ষমতা অর্জনে সাতক্ষীরার শ্যামনগরে বাংলাদেশ রেডক্রিসেন্টের আয়োজনে তিনদিন ব্যাপী বেসিক ফাস্ট এইড প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। রেডক্রিসেন্ট সাতক্ষীরা ইউনিটের আয়োজনে ৩দিন ব্যাপি প্রাথমিক চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক প্রশিক্ষন এর সমাপ্তি পূর্বক সার্টিফিকেট প্রদান অনুষ্ঠিত হয়।
শনিবার (১৯ নভেম্বর) বিকালে নকিপুর সরকারি পাইলট স্কুলের হলরুমে শ্যামনগর, ও কালিগঞ্জ ইউনিটের ৩০ জন যুব সদস্যদের নিয়ে তিন দিন ব্যাপি এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ সমাপ্তি পূর্বক সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদ উদ্ জামান সাইদ ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন শ্যামনগর সদর ইউনিয়নের সিপিপির ডেপুটি টিম লিডার মিসেস তানিয়া সুলতানা। তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করছেন রেডক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা জেলার যুব প্রধান মোঃ ইলিয়াস হোসেন ও রেডক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা জেলার বিভাগীয় প্রধান রক্ত মোঃ ইকবল কিবরিয়া। প্রশিক্ষণ শেষে প্রত্যেক প্রশিক্ষনার্থীকে সার্টিফিকেট প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড